Friday, April 7, 2023

শুধু জানতে চাই -- মোঃ হেলাল উদ্দিন

 আমি বলছি না আমাকে ভালোবাসতেই হবে

আমার সাথে প্রেমের গল্প করতে হবে

আমি বলছি না আমাকে বিয়ে করতে হবে

আমার পাশাপাশি সারা জীবন থাকতে হবে

আমি বলছি না আমার জন্য অপেক্ষা করতে হবে।।


আমি শুধু জানতে চাই কেউ আমায় ভালোবাসতে পারে

আমার জন্য কারো হৃদয়ে একটুখানি প্রেম আছে

যার প্রেমে আমি হাবুডুবু খেতে পারি অনায়াসে

আমি শুধু বুঝতে চাই কেউ আমার প্রেমে পরতে পারে

আমার জন্য কারো চোখে একটু মায়া জমা আছে।।


আমি বলছি না আমাকেই তার জীবনসঙ্গী করতে হবে

আমার সাথে তার সারাটা জীবন কাটাতে হবে

আমি বলছি না তাকে আমার চোখে চোখে রাখতে হবে

আমার সাথে তার মিষ্টি মধুর সময় কাটাতে হবে

আমি বলছি না তার সময়টাকে থামিয়ে রাখতে হবে।।


আমি শুধু দেখতে চাই আমার ভালোবাসা কেউ বুঝেছে

আমার জন্য তার ভাবনায় একটু জায়গা আছে

যেই জায়গাতে আমার অবাধ বিচরণ হবে

আমি শুধু জানতে চাই আমায় ভাবার মানুষ আছে

আমায় সে ভালোবাসে সহ্য করে নিরব থাকে।।

শুধু জানতে চাই

-- মোঃ হেলাল উদ্দিন



No comments:

Post a Comment